You can also earn money by answering questions on this site Find out the details

Categories

282 views
in মোবাইল ও কম্পিউটার by Earnings : 7.08 Usd (6,124 points)

2 Answers

0 like 0 dislike
আপনি vivo y11 কিনতে পারেন ।
১৩০০০ টাকার মত খরচ পড়বে।
by (-3 points)
0 like 0 dislike
রিয়েলমি সি-১১: আপনি যদি সীমিত বাজেটে ফোন কিনতে চান তাহলে রিয়েলমি সি-১১ আপনার পছন্দের তালিকায় থাকতে পারে। ৫ হাজার মিলি-অ্যাম্পিয়ার ব্যাটারি সক্ষমতার এই স্মার্টফোনটিতে ৬ দশমিক ৫ ইঞ্চির এইচডি প্লাস মিনিড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে রয়েছে। এছাড়া এতে আছে ১৩ মেগাপিক্সেলের কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তিসম্পন্ন ডুয়াল ক্যামেরা।

মটো জি৮ পাওয়ার লাইট: বেশ জনপ্রিয়তা পেয়েছে মটোরোলার মটো জি-৮ পাওয়ার লাইট স্মার্টফোনটি। এই ফোনে ব্যাক ক্যামেরা হিসেবে তিনটি ক্যামেরা সংযুক্ত করা হয়েছে। মটো জি৮ পাওয়ার লাইটের ব্যাটারি ক্ষমতা ৫ হাজার মিলি-অ্যাম্পিয়ার। এতে ৬ দশমিক ৫ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। নিরাপত্তার জন্য ব্যবহার করা হয়েছে ফিঙ্গারপ্রিন্ট। বাংলাদেশের বাজারে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের ফোনটির দাম ১৩ হাজার ৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এমও২এস: স্যামসাং সম্প্রতি গ্যালাক্সি এম সিরিজের এমও২এস নামের একটি বাজেট স্মার্টফোন নিয়ে এসেছে। এর দুটি ভার্সন রয়েছে। একটি ৩ গিগা র‌্যাম ও ৩২ গিগা রম এবং অন্যটি ৪ গিগা র‌্যাম ও ৬৪ গিগা রমের। ৬ দশমিক ৫ ইঞ্চির ইনফিনিটি-ভি ডিসপ্লের এই স্মার্টফোনটির ব্যাটারির সক্ষমতা ৫ হাজার মিলি-অ্যাম্পিয়ার।

শাওমি রেডমি ৯আই: শাওমি রেডমি ৯আই নামের এই স্মার্টফোনটি ৪ গিগা র‌্যাম ও ৬৪ গিগা রম এবং ৪ গিগা র‌্যাম ও ১২৮ গিগা রম ভার্সনে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটিতে ৬ দশমিক ৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। এর ব্যাটারি ক্ষমতা ৫ হাজার মিলি-অ্যাম্পিয়ার।

রিয়েলমি সি১২: ১০ হাজার টাকা বাজেটের মধ্যে রিয়েলমি স্মার্টফোনটির নাম রিয়েলমি-১২। এটির র‍্যাম ৪ গিগা এবং রম ৬৪ গিগা। এতে ৬ দশমিক ৫ ইঞ্চির এলসিডি এইচডিপ্লাস ডিউ-ড্রপ নচ ডিসপ্লে রয়েছে। এই স্মার্টফোনটির ব্যাটারি সক্ষমতা ৬ হাজার মিলি-অ্যাম্পিয়ার।
by Earnings : 7.08 Usd (6,124 points)

Related questions

- -- Payment Method & Thresholds--Referral Program--Help--
-- FAQ --- Terms --DMCA ---Contact Us --
Language Version--English --Bengali ---Hindi ---
...